যশোরে তিন কিশোর হত্যা মামলা : ৩ আসামীকে কারাগারে প্রেরণ - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Wednesday, August 19, 2020

যশোরে তিন কিশোর হত্যা মামলা : ৩ আসামীকে কারাগারে প্রেরণ

 


যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তিন কিশোর হত্যা মামলার ৫ আসামীর মধ্যে বাকী ৩  আসামীর ৫ দিনের রিমান্ড শেষ হওয়ার পর  আজ  বিকালে যশোর সদর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাদেরকে নিয়ে আসা হয়। প্রতিষ্ঠানটির তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদ, সহকারী সুপার মাসুম বিল্লাহ, শরীর চর্চা শিক্ষক শাহানুর আলমকে রিমান্ড শেষে আদালতে আনা হলে বিচারপতি সাইফুদ্দিন হুসাইন তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আসামী পক্ষের কেউ জামিন আবেদন করেনি।

গত বৃহস্পতিবার শিশু উন্নয়ন কেন্দ্রে হতাহতের ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। সেই মামলায় প্রতিষ্ঠানটির ৫ কর্মকর্তা যথাক্রমে প্রতিষ্ঠানটির তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদ, সহকারী সুপার মাসুম বিল্লাহ, সাইকো কাউন্সিলর মুশফিকুর রহমান,কারিগরি প্রশিক্ষক ওমর ফারুক ও শরীর চর্চা শিক্ষক শাহানুর আলম তাদেরকে পুলিশ গ্রেফতার করে ১৫ আগষ্ট আদালতে প্রেরন করে।

 আদালতের কাছে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ঐদিন শুনানি শেষে প্রতিষ্ঠানটির তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদ, সহকারী সুপার মাসুম বিল্লাহ, শরীর চর্চা শিক্ষক শাহানুর আলমকে ৫ দিন করে এবং সাইকো কাউন্সিলর মুশফিকুর রহমান,কারিগরি প্রশিক্ষক ওমর ফারুককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল ৩ দিন রিমান্ড শেষে সাইকো কাউন্সিলর মুশফিকুর রহমান,কারিগরি প্রশিক্ষক ওমর ফারুককে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।   

অপরদিকে সমাজ কল্যাণ মন্ত্রণালয় থেকে গঠিত ৩ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মুহাম্মদ আবুল লাইছ বলেন, সমাজ কল্যান মন্ত্রণালয় থেকে যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে তাদের তদন্ত রিপোর্ট আগামীকাল বৃহস্পতিবার জমা দেয়ার কথা থাকলেও তা জমা দেয়া হচ্ছেনা। এই তদন্ত কমিটি পুনরায় তদন্তের জন্য ৭ দিনের জন্য সময় চেয়েছেন।

উল্লেখ্য  গত বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্র (বালক)-এ মারামারির ঘটনায় ৩ কিশোর নিহত ও ১৪ জন আহত হয়।

Post Top Ad

Responsive Ads Here