যশোরে করোনা উপসর্গ নিয়ে অন্তঃসত্ত্বা নারী ও বৃদ্ধের মৃত্যু - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Friday, April 24, 2020

যশোরে করোনা উপসর্গ নিয়ে অন্তঃসত্ত্বা নারী ও বৃদ্ধের মৃত্যু


করোনার উপসর্গ নিয়ে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক অন্তঃসত্ত্বা (২৪) নারী ও এক বৃদ্ধ (৬০) শুক্রবার মারা গেছে।

করোনা সন্দেহে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলিয়ের জিনম সেন্টারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় জানান, জ্বর, কাশি ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৯টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার বর্নি গ্রামের তিন মাসের অন্তঃসত্ত্বা নারী জরুরি বিভাগে আসেন। করোনার উপসর্গ থাকায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে তাকে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার ভোররাতে তিনি মারা যান।

এদিকে রাত দেড়টায় চৌগাছা উপজেলার ৬০ বছর বয়সী এক বৃদ্ধ অ্যাজমা সমস্যা নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ভোর চারটায় তিনিও মারা যান। তারা দুজন করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে এত কম সময়ে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের মৃত্যু হয় না বলে তিনি মন্তব্য করেন।

তিনি আরও জানান, যেহেতু মৃত ওই দুজনের করোনার উপসর্গ ছিল, তাই মরদেহ পলিথিনে মুড়িয়ে সতকর্তার সাথে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। করোনা প্রটোকল অনুযায়ী কম মানুষের উপস্থিতিতে দাফন এবং ৫ ফুট গভীরতার কবর খুঁড়ে সমাহিত করতে বলা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here