যশোরে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত, মোট আক্রান্ত ৫৫ - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Wednesday, April 29, 2020

যশোরে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত, মোট আক্রান্ত ৫৫


যশোরে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ল্যাবে আরও ১১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে যশোরে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৫ জন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) চার জেলার ১১৩ জনের নমুনা পরীক্ষা শেষে বুধবার (২৯ এপ্রিল) সকালে এ ফলাফল প্রকাশ করা হয়। তবে এদিন যশোরে নতুন রোগীর সন্ধান মিললেও অন্য জেলায় নতুন কোনো করোনা পজিটিভ রোগী পাওয়া যায়নি। এ নিয়ে এ অঞ্চলের সাত জেলায় ১০৪ জন করোনা রোগীর সন্ধান মিলল।

যবিপ্রবির পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের চেয়ারপারসন ড. শিরিন নিগারের বরাত দিয়ে যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশিদ জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মঙ্গলবার ১১তম দিনে চার জেলার ১১৩ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। নতুন আক্রান্ত সবাই যশোর জেলার। যশোর থেকে এদিন ৬৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এছাড়া ঝিনাইদহ থেকে ৩৩ জনের, নড়াইল থেকে ৬ জনের ও মাগুরা থেকে ৯ জনের নমুনা পাঠানো হলেও কোনো নতুন করোনা রোগী শনাক্ত হয়নি।

সব মিলিয়ে এ অঞ্চলের সাত জেলায় ১০৪ জন করোনা রোগীর সন্ধান মিলেছে। এর মধ্যে সর্বোচ্চ যশোরে ৫৫ জন, ঝিনাইদহে ২২ জন, নড়াইলে ১২ জন, চুয়াডাঙ্গায় ৬ জন, কুষ্টিয়ায় ৪ জন, মাগুরায় ৩ জন এবং মেহেরপুরে ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যবিপ্রবিতে এই ৭টি জেলার মানুষের নমুনা পরীক্ষা হচ্ছে।
জাগো নিউজ 

Post Top Ad

Responsive Ads Here