যশোর-বেনাপোল মহাসড়কে সতর্ক অবস্থানে পুলিশ - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Saturday, April 25, 2020

যশোর-বেনাপোল মহাসড়কে সতর্ক অবস্থানে পুলিশ


করোনা সংক্রমণ রোধে বেনাপোল বন্দর থেকে পণ্য পরিবহন যোগে কেউ যাতে অবৈধভাবে এলাকার বাইরে যেতে না পারে এবং বাইরের এলাকা থেকে কেউ বন্দর এলাকায় প্রবেশ করতে না সে জন্য যশোর-বেনাপোল মহাসড়কে চেকপোস্ট বসিয়েছে নাভারণ হাইওয়ে পুলিশ। 

শুক্রবার (২৪ এপ্রিল) থেকে এ চেকপোস্ট বসিয়ে মানুষকে সচেতন ও অবৈধ লোকসমাগম রোধে কাজ করছেন যশোরের নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা।

জানা যায়, সরকারি ঘোষণায় বেনাপোল বন্দর থেকে সব ধরনের যানবাহন ও রেল চলাচল বন্ধ রয়েছে। তবে বাণিজ্যিক কার্যক্রম সচল রাখতে বেনাপোল বন্দর থেকে আমদানি পণ্য খালাস ও দেশের অভ্যন্তরে পণ্য সরবরাহ হচ্ছে। এ সুযোগ কাজে লাগিয়ে মানুষ বেনাপোল বন্দর এলাকা থেকে এসব যানবাহনে লুকিয়ে এলাকার বাইরে যাচ্ছে ও বাইরের এলাকা থেকে কাজের সন্ধানে এলাকায় ঢুকছে। এছাড়া এ উপজেলায় নানা জনসচেতনমূলক প্রচার-প্রচারণা চালিয়েও কোনোভাবে মানুষের জনসমাগম রোধ করা যাচ্ছে না।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পুলিশের ঊধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা আজ থেকে এ চেকপোস্ট বসিয়ে মানুষকে সচেতন ও অবৈধ লোকসমাগম রোধে কাজ করছেন তারা।

তিনি আরো জানান, রাস্তায় চলাচলরত মানুষকেও করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতন করছেন এই চেকপোস্টের পুলিশ সদস্যরা। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Post Top Ad

Responsive Ads Here