যশোরে গাঁজার গাছসহ গাঁজাচাষি আটক - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Tuesday, December 17, 2019

যশোরে গাঁজার গাছসহ গাঁজাচাষি আটক


যশোরে কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজার গাছসহ গাঁজা চাষিকে গ্রেফতার করেছেন। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি  হচ্ছে।

থানা সূত্রে জানা গিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক তাপস কুমার, উপ- পরিদর্শক অসীম আকরাম, সহকারী উপ- পরিদর্শক বিপুল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বেলকাটী গ্রামে(১৪/১১/২০১৯)তারিখ শনিবার বিকেলে পানের বরজে অভিযান চালিয়ে বেলকাটী গ্রামের সামছুর গোলদারের ছেলে মোমিনুর রহমান গোলদারকে গাঁজার গাছসহ গ্রেফতার করেন পুলিশ।

মোমিনুর রহমান গোলদার একই গ্রামের রজব আলী গাজীর জমি বর্গা নিয়ে পানের বরজ তৈরি করে ওই বরজের মধ্যে গাঁজা চাষ করে আসছিল। মোমিনুর রহমান গোলদার ৯ ফুট লম্বা ওই গাঁজার গাছটি কেটে পানের বরজের টং ঘরের চালের উপর শুকাতে দেয়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোমিনুর রহমান গোলদারকে গ্রেফতার করেন। এই সময় পানের বরজের টং ঘরের চালের উপর থেকে গাঁজার গাছ উদ্ধার হয়।

এই ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আবু সাঈদ জানিয়েছেন গাঁজার গাছসহ মোমিনুর রহমান গোলদারকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্ততি চলছে। 

Post Top Ad

Responsive Ads Here