যশোরে আনসার হত্যার ঘটনায় ঢাকা থেকে আটক ৭ - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 15, 2019

যশোরে আনসার হত্যার ঘটনায় ঢাকা থেকে আটক ৭


যশোর সদর উপজেলার হাশিমপুর বাজারে প্রকাশ্য দিবালোকে খুন হওয়া আনসার সদস্য হোসেন আলী তরফদার হত্যার রহস্য উদঘাটন করেছে যশোর ডিবি পুলিশ। এই হত্যার মিশনে অংশ নেয়া ৭ খুনিকে আটক করেছে তারা।

রোববার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। সাংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

তৌহিদুল ইসলাম বলেন, নিহত আনসার সদস্য হোসেন আলী তরফদার ১৯৯৯ সালে অস্ত্রসহ আত্মসমর্পণের পর আনসার বাহিনীতে চাকরি নেন। কিন্তু চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সাথে তার নিয়মিত যোগাযোগ ছিল। হাশিমপুর এলাকায় চরমপন্থীদের আধিপত্য বিস্তার, মাদক বেচাকেনা ও চরমপন্থী নেতা বুলি ও বাবলা হত্যার সাথে হোসেন আলী সম্পর্ক থাকা নিয়ে সন্দেহ এবং হোসেন আলীর বাড়িতে বিদ্যুতের খুটি বসানো নিয়ে স্থানীয়দের বিরোধের কারণেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। শনিবার ডিবি পুলিশ ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই হত্যায় অংশ নেয়া রাসেল, আনোয়ার, হাবিল, বিজয় কুমার বিশ্বাস, সুজন, সজল হোসেন, আলীরাজ বাবু ওরফে গালকাটা বাবুসহ সাতজনকে আটক করে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, ডিবির ওসি মারুফ আহমেদ, কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ।

Post Top Ad

Responsive Ads Here