যশোরে ৫ উড়ন্ত ছিনতাইকারী গ্রেফতার - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Friday, November 8, 2019

যশোরে ৫ উড়ন্ত ছিনতাইকারী গ্রেফতার

যশোরে জেলা ডিবি পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন। গতকাল দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, যশোর শহরের পশ্চিম বারান্দী পাড়ার অনুপ দেবনাথ, ষষ্টিতলার সঞ্জীব কুমার নান্টু, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পশ্চিমপাড়ার সিজান, একই গ্রামের মোজাহিদুল ইসলাম সেতু ও সাইফু ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যাপক নওশাদ বানু ক্যাথলিক গির্জার কাছে ছিনতাইয়ের শিকার হন। দুটি মোটরসাইকেলে পাঁচজন ছিনতাইকারী এসে তার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও একটি সেলফোনসেট উদ্ধার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

Post Top Ad

Responsive Ads Here