যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তী ২৮-২৯ ডিসেম্বর, রেজিষ্ট্রেশনের সময় বাড়লো ৫ দিন - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Monday, November 18, 2019

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তী ২৮-২৯ ডিসেম্বর, রেজিষ্ট্রেশনের সময় বাড়লো ৫ দিন

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে র‍্যালীতে ম্যাডামদের অংশগ্রহণ 
যশোর ক্যান্টনমেন্ট কলেজে সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপনে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। ঐতিহ্যবাহী এ শিক্ষাপ্রতিষ্ঠানের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী হবে ২৮-২৯ ডিসেম্বর।
এরই মধ্যে নিবন্ধন করেছে প্রতিষ্ঠানটির তিন হাজারের বেশি শিক্ষার্থী। প্রাক্তন শিক্ষার্থীদের কথা বিবেচনা করে নিবন্ধনের সময় ২০ নভেম্বর থেকে বাড়িয়ে ২৫ নভেম্বর করা হয়েছে। সোমবার কলেজ অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধ্যক্ষ লে. কর্নেল মো. আমিনুর রহমান।

তিনি জানান, ‘এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’ স্লোগান নিয়ে সুর্বণজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপনের সব আয়োজন সম্পন্ন হয়েছে। জাঁকজমকপূর্ণ এ আয়োজনে দেশ-বিদেশ থেকে প্রায় ছয় হাজার শিক্ষার্থী যোগ দেবেন।

অধ্যক্ষ আরো জানান, ২৮ ডিসেম্বর দুইদিন ব্যাপী এ আয়োজন উদ্বোধন করবেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। ২৯ ডিসেম্বর উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ৫০ বছর পূর্তির মুহূর্তকে স্মরণীয় ও আনন্দময় করে তুলতে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণ, ফুটবল ও ক্রিকেট ম্যাচ, র‌্যাফেল ড্র ইত্যাদি। সাংস্কৃতিক অনুষ্ঠান মাতাবেন নগরবাউল জেমস, কুমার বিশ্বজিৎ, চিত্রনায়ক রিয়াজসহ অনেক তারকা।

২৫ নভেম্বর পর্যন্ত সরাসরি কলেজের ওয়েবসাইট http://www.jcc.edu.bd/?page_id=4578 এই লিংকে ক্লিক করে  অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে। সুবর্ণজয়ন্তী সম্পর্কিত সব তথ্য এবং নিবন্ধনের জন্য রাজধানীসহ বিভিন্ন শহরে মনোনিত প্রতিনিধিদের তালিকা ফেসবুক পেজে (https://www.facebook.com/CCJ-Golden-Jubilee-2019-109170970434940/) দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর ক্যান্টনমেন্ট কলেজের উপাধ্যক্ষ ইকবাল কবীর মোগল, উদযাপন পরিষদের আহবায়ক কাজী ইকবালুর রশীদ, ক্যান্টনমেন্ট কলেজ প্রাক্তন ছাত্র সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে রাব্বী মোপাসা, বর্তমান সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন খান ডালু প্রমুখ।

Post Top Ad

Responsive Ads Here