যশোরে ‘মাদকের ভয়াবহতা শীর্ষক’ সেমিনার অনুষ্ঠিত - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Friday, November 15, 2019

যশোরে ‘মাদকের ভয়াবহতা শীর্ষক’ সেমিনার অনুষ্ঠিত

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে বৃহস্পতিবার ‘মাদকের ভয়াবহতা শীর্ষক এক সেমিনার’ অনুষ্ঠিত হয়েছে। আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র যশোরের সহযোগিতায় যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, যশোর জেলা পুলিশ ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে এ সেমিনারের আয়োজন করে।
সেমিনারে সভাপতিত্ব করেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় যশোরের উপপরিচালক বাহাউদ্দিন রানা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল গোলাম মোস্তফা (এইসি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) গোলাম রাব্বানী। অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন আহ্ছানিয়া মিশনের মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র যশোরের সেন্টার ম্যানেজার আমিরুজ্জামান (লিটন)।
সেমিনারে যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও ২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ লে. কর্নেল গোলাম মোস্তফা (এইসি) মাদকবিরোধী সামাজিক আন্দোলনে ছাত্রছাত্রীদের সম্পৃক্ত করে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার পরামর্শ প্রদান করেন।

Post Top Ad

Responsive Ads Here