সুবর্ণ রঙে রাঙলো যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণ জয়ন্তীর লোগো, এবার রেজিষ্ট্রেশনের পালা - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Wednesday, October 30, 2019

সুবর্ণ রঙে রাঙলো যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণ জয়ন্তীর লোগো, এবার রেজিষ্ট্রেশনের পালা


‘এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’ স্লোগান নিয়ে আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর পালিত হতে যাচ্ছে ক্যান্টনমেন্ট কলেজ যশোর এর সুর্বণ জয়ন্তী ও পুনর্মিলনী। এ উপলক্ষে সম্প্রতি কলেজ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে লোগোর উম্মোচন করা হয়।

সুবর্ণ রঙের প্রাধান্য দিয়ে করা যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণ জয়ন্তীর লোগো প্রকাশ করা হয়েছে। ৫০ সংখ্যাটিকে কেন্দ্রে রেখে দৃষ্টিনন্দন এই লোগোটি তৈরি করা হয়েছে। 

যশোর সেনানিবাসের ৫৫ আর্টিলারি ব্রিগেডের বিগ্রেড কমান্ডার কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল এস এম বাহাউদ্দিন আনুষ্ঠানিকভাবে লোগো উম্মোচন করেন। এসময় কলেজের অধ্যক্ষ লে. কর্নেল আমিনুর রহমানসহ কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন চলছে। অনলাইনে অথবা কলেজ বা নিবন্ধন বুথে গিয়ে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা নিবন্ধন করতে পারবেন। আগামী ২০ নভেম্বর পর্যন্ত নিবন্ধন চলবে।

অনলাইনে রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করে  http://www.jcc.edu.bd/?page_id=4578 অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। রাজধানী ঢাকাসহ বিভিন্ন শহরে মনোনীত প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করে নিবন্ধন করা যাচ্ছে। মনোনীত প্রতিনিধিদের তালিকা সুবর্ণ জয়ন্তীর ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে।

Post Top Ad

Responsive Ads Here