যশোরে মাসব্যাপি অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন, পোশাক ও প্রসাধনী পণ্যের সমাহার। - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Sunday, May 12, 2019

যশোরে মাসব্যাপি অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন, পোশাক ও প্রসাধনী পণ্যের সমাহার।

জেলা পরিষদ যশোরের আয়োজনে মাসব্যাপী অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন করা হয়েছে। ‘গল্প নয় স্বল্প সময়ে অল্প টাকায় ঈদের কেনাকাটা’ এই শ্লোগানকে সামনে রেখে রোববার দুপুরে জেলা পরিষদ প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এ বাজার উদ্বোধন করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান।

এ সময় আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক সাজ্জাদ হোসেন বাবু, পরিচালনা পরিষদের প্রধান সাগর হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা পরিষদের সিনিয়র সদস্য আব্দুল খালেক জানান, জেলা পরিষদের গত মাসিক মিটিং এ সর্ব সন্মতিক্রমে এ ঈদ বাজারের জন্য জায়গা বরাদ্ধ দেয়া হয়। রোববার জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সকলে ব্যস্ত থাকায় ওসিকে উদ্বোধন করার জন্য বলা হয়।

তিনি আরো জানান, এ বাজারে দেশের বিভিন্ন জেলায় সরকারের উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্থ দোকানীরা অগ্রাধিকার পাবে। ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা যাতে এখানে ব্যবসা করে তাদের পরিবারের মুখে হাসি ফোটাতে পারবে এটাই এ বাজারের মুল লক্ষ্য বলে তিনি জানান।

অস্থায়ী ঈদবাজার উদ্বোধন শেষে ওসি অপূর্ব হাসান বলেন, এ বাজারে সার্বক্ষনিক নিরাপত্তা সহ মেলায় পণ্যের গুনগত মান ও দাম যাচাই বাছায়ের জন্য বিশেষ টিম কাজ করবে।

এদিকে অস্থায়ী ঈদ বাজারকে কেন্দ্র করে তাঁত, বস্ত্র. হস্ত, প্রসাধনী, খেলনা, চটপটি, জুতা-স্যান্ডেল, কসমেটিক্স, ক্রেকারিজ সহ হরেক রকম পন্যের পসরা সাজিয়েছে দোকানীরা। বাজারকে কেন্দ্র করে হরেক রকম আলোক সজ্জা আর ব্যানার ফেস্টুনে ঘিরে ফেলা হয়েছে মেলা প্রাঙ্গন। রোববার বাজার উদ্বোধনের পরথেকেই এ বাজারে দর্শনার্থীরা আসতে শুরু করে।

Post Top Ad

Responsive Ads Here