যশোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি - যশোর নিউজ - Jessore News

Breaking

Post Top Ad


Post Top Ad

Responsive Ads Here

Tuesday, November 22, 2016

যশোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি

যশোরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এক প্রসূতিকে সহায়তা দেওয়ার প্রলোভন দেখিয়ে নয় দিন বয়সী ছেলে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। 
রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। চুরি হওয়া শিশুটি যশোরের কেশবপুর উপজেলার বরণডালি গ্রামের রেজাউল করিমের ছেলে।
পরে এ ঘটনায় নূরু নামে হাসপাতালের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।
চুরি হওয়া শিশুটির মা হাসপাতালে চিকিৎসাধীন তহমিনা বেগম বাংলানিউজকে বলেন, শনিবার (১৯ নভেম্বর) চিকিৎসার উদ্দেশে শিশু সন্তানকে নিয়ে কেশবপুর থেকে মাহিন্দ্র করে (সিএনজি জাতীয় পরিবহন) যশোর হাসপাতালে আসার পথে অপরিচিত এক মহিলার সঙ্গে কথাবার্তা হয়। এ সময় ওই মহিলা তহমিনাকে চিকিৎসা সহয়তার কথা বলেন। এতে তহমিনা রাজি হননি। পরে রোববার সন্ধ্যা ৭টার দিকে সেই অজ্ঞাত নারী ওয়ার্ডে এসে তহমিনাকে জানান, হাসপাতালের নিচে মাইক্রোবাসে স্যার বসে আছেন, আপনাদের টাকা দিবেন এ জন্য ছবি তুলতে হবে।
এ সময় শিশুটির নানি ফিরোজা শিশুকে নিয়ে ওই নারীর সঙ্গে নিচে যান। পরে ওই নারী শিশুসহ নানিকে নিয়ে শহরের কুইন্স হাসপাতালের তিন তলায় যায়। সেখানে নানীকে বসতে বলে নারী অন্য সিড়ি দিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ কুইন্স হাসপাতাল থেকে ভিডিও ফুটেজ জব্দ করেছে। একই সঙ্গে হাসপাতালের খাবার বিতরণ কর্মচারী নুরুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, কুইন্স হাসপাতাল থেকে নেওয়া ভিডিও ফুটেজ দেখে চোরকে শনাক্ত ও শিশুটিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

Post Top Ad

Responsive Ads Here